• দুপুর ১:০৮ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
সোনারগাঁয়ের শান্ত এইচ.এস.সি’র মেধা তালিকায় ঢাকা বোর্ডে প্রথম 

সোনারগাঁয়ের শান্ত এইচ.এস.সি’র মেধা তালিকায় ঢাকা বোর্ডে প্রথম 

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

এবারের এইচ.এস.সি পরীক্ষায় সম্মিলিত মেধা তালিকায় ঢাকা বোর্ডে প্রথম হয়েছে সোনারগাঁয়ের ছেলে আবু মূসা শান্ত। সম্প্রতি ঢাকা শিক্ষা বোর্ড ২০১৮ সালের এইচএসসি পরীক্ষার সম্মিলিত মেধা তালিকা প্রকাশ করেছে। ওই মেধা তালিকায় ১০জন শিক্ষার্থীর নাম প্রকাশ করা হয়। এ ১০ শিক্ষার্থীর মধ্যে সোনারগাঁ উপজেলার ললাটি গ্রামের সন্তান আবু মূসা শান্ত প্রথম স্থান অধিকার করেছে। কবি ও সমাজকর্মী শাহেদ কায়েস প্রতিষ্ঠিত সুবর্ণগ্রাম আইডিয়াল স্কুলে শিশু শ্রেণিতে ভর্তির মাধ্যমে শিক্ষা জীবন শুরু করে শান্ত। পরে একই স্কুল থেকে ২০১৩ সালে জেএসসি-তে গোল্ডেন জিপিএ ফাইভ এবং ট্যালেন্টফুল বৃত্তি পেয়ে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ-এর গিয়াসউদ্দিন মডেল স্কুলে নবম শ্রেণিতে ভর্তি হয়। সেখান থেকে ২০১৬ সালে এসএসসি-তেও গোল্ডেন জিপিএ ফাইভ এবং ট্যালেন্টফুল বৃত্তি পেয়ে নটর ডেম কলেজে এইচএসসি’তে ভর্তি হয়। নটরডেম কলেজ থেকে ২০১৮ সালের এইচএসসি পরীক্ষায় অংশ নিয়ে ঢাকা বোর্ডে সম্মিলিত মেধা-তালিকায় প্রথম স্থান অধিকার করে আবু মূসা শান্ত।

ললাটি গ্রামের চাকুরিজীবি মো. ইসমাইল হোসেন ও সুবর্ণগ্রাম আইডিয়াল স্কুলের শিক্ষিকা মোসাম্মৎ শামীমা আক্তার দম্পতির মেধাবী সন্তান আবু মূসা চিকিৎসা বিদ্যা নিয়ে পড়াশুনা করতে চায়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution